Real Idea

All kinds of fashion & Style, computer software problem and solves, science & Technology Idea

Subscribe Now: Feed Icon

Responsive Ads Here

Friday, October 9, 2015

যারা বিটকয়েন (Bitcoin) আয় করছেন তারা প্রতিদিন আরও বেশি পরিমানে বিটকয়েন আয় করুন আর যারা এখনও শুরু করেননি তারা চেষ্টা করে অন্তত একবার মোবাইল রিচার্জ করুন

বিটকয়েন কি এবং শুরু তা কিভাবে করবেন এই নিয়ে টিউনারপেইজে আগে অনেকগুলো টিউন হয়েছে তাই আই নিয়ে আর নতুন করে কিছু লিখলাম না। যারা একদম নতুন তারা আগের টিউন গুলো দেখে শুরুটা করে নিবেন।
শুরুতে আপনার কয়েনবেইজ একাউন্টের ৩৪ বর্ণের ঠিকানা একাউন্টে লগইন করে Wallet address এ ক্লিক করে নিয়ে নিবেন।
এইবার আসি কিভাবে ফ্রীতে বিটকয়েন আয় করবেন। বিটকয়েন ফ্রীতে আয় করার জন্য প্রায় ২০০০ এর উপর সাইট রয়েছে। যারা তাদের ওয়েবসাইটএ ভিসিট করে কেপচা পূরণ করার জন্য বিটকয়েন প্রদান করে থাকে। এটা সাধারণত ১০০-১০০০০০ সাতোশি প্রদান করে থাকে। এখানে বলে রাখা প্রয়োজন যে বিটকয়েনের একক সাতোশি নামে পরিচিত। একটি ওয়েবসাইট এ কেপচা পূরণ করে অল্প কিছু আয় করা যায়। আর তাই যত বেশি ওয়েবসাইট এ কাজ করবেন আয় তত বাড়বে। আজ আমি আপনাদের আইরকম ১৪টি সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যারা নিয়মিত payment করে থাকে।
১. FastBTC
এই ওয়েবসাইটি প্রতি ৪ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ৫০০ সাতোশি ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
এই ওয়েবসাইটি প্রতি ৫ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ১০০ থেকে ১২০০০ সাতোশি পর্যন্ত ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
এই ওয়েবসাইটি প্রতি ১৫ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ৪০০ থেকে ২০০০০ সাতোশি পর্যন্ত ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
৪. Bitcoinker
এই ওয়েবসাইটি প্রতি ১৫ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য ২৫০ সাতোশি ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
৫. Btc Free
এই ওয়েবসাইটি প্রতি ৩০ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ৩০৫০ সাতোশি ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
এই ওয়েবসাইটি প্রতি ৬০ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ৪০০ থেকে ২০০০০ সাতোশি পর্যন্ত ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে। এই ওয়েবসাইটতির আর একটি বিশেষ আকর্ষণ হল প্রত্যেকবার এ এরা বোনাস প্রদান করে থাকে।
এই ওয়েবসাইটি প্রতি ৬০ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ৫০০ থেকে ১০০০০ সাতোশি পর্যন্ত ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
এই ওয়েবসাইটি প্রতি ৯০ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ৯০০ সাতোশি ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
৯. Claim Bit
এই ওয়েবসাইটি প্রতি ১২০ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ৭৫০ সাতোশি ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
১০. Love Bitcoin
এই ওয়েবসাইটি প্রতি ১২০ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ৭৫০ সাতোশি ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
এই ওয়েবসাইটি প্রতি ৩৬০ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ১৫১০ সাতোশি ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
১২. Safe BTC
এই ওয়েবসাইটি প্রতি ১২০০ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ৯০০ সাতোশি ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
১৩. The earner
এই ওয়েবসাইটি প্রতি ১৪৪০ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ১০০০ থেকে ২৫০০০ সাতোশি পর্যন্ত ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
১৪. Break the coin
এই ওয়েবসাইটি প্রতি ১৬৮০ মিনিট পর পর কেপচা পূরণ করার জন্য সর্বনিম্ন ১০০০ থেকে ২৫০০০ সাতোশি পর্যন্ত ইনস্ট্যান্ট faucetbox এ প্রদান করে।
উপরের ১৪টি ওয়েবসাইটি তাদের payment প্রসেসর হিসেবে Faucetbox ব্যবহার করে থাকে। তাই ১৪টি ওয়েবসাইট থেকে সব সাতশি ইনস্ট্যান্ট চলে আসবে faucetbox একাউন্টে। আপনি চাইলে তা যেকোনো সময় এই লিংকে আপনার ৩৪ বর্ণের ঠিকানা দিয়ে দেখতে পারবেন। faucetbox আপনার একাউন্টে সর্বনিম্ন ১৩০০০ সাতোশি হলেই ৪৮ ঘণ্টার মধ্যে অ্টোমেটিক আপনার ৩৪ বর্ণের ঠিকানায় পাঠিয়ে দিবে যা আপনি আপনার কয়েনবেইজ একাউন্টে লগইন করে দেখতে পারবেন। যা দিয়ে আপনি Bitcoin Refill এর মাধ্যমে যেকোনো আপারেটরে একসাথে ৫০ টাকা থেকে শুরু করে ১০০০ টাকা পর্যন্ত আপনার যেকোনো মোবাইল নাম্বারে রিচার্জ করতে পারবেন।
আজ এই পর্যন্তই। সবাই ভাল থাকবেন। ভাল লাগলে টিউমেন্ট দিতে ভুলবেন না।

More to See

No comments:

Post a Comment